ব্রেকিংঃ

পূর্ব ইলিশা ইউনিয়ন আ’লীগ সভাপতির মৃত্যুতে ইউনিয়ন আ’লীগের শোক সভায় জেলা আ’লীগ।।

পূর্ব ইলিশা ইউনিয়ন আ’লীগের সভাপতি শাহাজান ব্যাপারির মৃত্যুতে ইউনিয়ন আ’লীগের শোক সভায় জেলা আ’লীগ।

এম রহমান রুবেল।।
পূর্ব ইলিশা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহাজান ব্যাপারির মৃত্যুতে ইউনিয়ন পরিষদও ইউনিয়ন আ’লীগের আয়োজনে শোক সভা অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) আছর নামাজ বাদে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে এই শোক সভা অনুষ্টিত হয়।

উক্ত শোক সভায় ও দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা পরিষদের ২য় বারের নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব, ভোলা সদর আসনের এমপি সাবেক বানিজ্য তোফায়েল আহমেদ মহোদয়ের সুযোগ্য পুত্র জেলা আ’লীগের সফল সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।


এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম,রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান খান, উপজেলা আ’লীগের সহ দপ্তর সম্পাদক ও পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন ছোটন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসনাঈন আহমেদ, ইউনিয়ন আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক আনোয়ার হোসেন,মরহুমের ভাই ফারুক ও মরহুমের ছেলে সহ স্থানীয় আ’লীগের নেতৃবৃন্দ ও স্থানীয় জনগন।
এসময় অতিথিরা শোক সভায় মরহুম শাহাজান ব্যাপারির রাজনৈতিক জীবন স্মৃতিচারন করতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন।
তারা বলেন,এতো অল্প সময়ে শাহাজান ব্যাপারির তার কর্মময় জীবনের মধ্যে দিয়ে জনপ্রিয় হয়ে জনগন ও রাজনৈতিক অঙ্গনের জনগনকে কাঁদিয়ে সকলের ভালোবাসা অর্জন করে দুনিয়া ছেড়ে আমাদেরকে কাঁদিয়ে পরোপারে চলে যান।


আমরা তার তার বিদায়ী আত্নার শান্তি ও মাঘফেরাত কামনায় দোয়া করছি এবং মহান করুনাময় আল্লাহ পাক যেন তার পরিবারকে ধৈর্য ধরার তৌফিক দান করেন।

দোয়া ও মোনাজাতে হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সহ ১৫ আগস্টে সকল শহীদ এবং যার আয়োজন এই দোয়া সেই মরহুর শাহাজান ব্যাপারির সহ সকল মৃত ব্যক্তিদের জন্য জান্নাত কামনায় দোয়া করা হয়। দোয়া করা হয় মহামারী করোনা ভাইরাস যেন মহান করুনাময় আল্লাহ পাক পৃথিবী থেকে চির তরে উঠিয়ে নিয়ে যান।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।