ব্রেকিংঃ

তোফায়েল আহমেদ এর সুস্থতা কামনায় জেলা ছাত্রলীগ সভাপতির মসজিদে দোয়া কামনা।।

এম রহমান রুবেল

ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব, ৬৯ এর গনঅভ্যুত্থানের মহানায়ক সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের সুস্থতা কামনায় ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি রাইহান আহমেদ দোয়ার আয়োজন করেছেন।

গত ০৩/০৯/২১ ইং তারিখ তোফায়েল আহমেদ হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাকে ঢাকার স্কায়ার হাসপাতালে ভর্তি করানো হয়। তার অবস্থার কিছুটা অবনতি দেখা দিলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য নয়া দিল্লিতে নেওয়ার পরামর্শ দিলে তাকে দ্রুত এয়ার অ্যামবুল্যান্সে করে নয়া দিল্লিতে নেওয়া হয়েছে।

জীবন্তকিংবদন্তী বর্ষিয়ান নেতা মাননীয় সংসদ সদস্য তোফায়েল আহমেদ মহোদয়ের সুস্থতা কামনায় কালিবাড়ি রোডস্থ জামে মসজিদ আছর নামাজ বাদে জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহমেদ সকলের কাছে দোয়া চেয়েছেন।

এসময় মাননীয় নেতার দীর্ঘায়ু কামনায় ভোলা পৌর সভার ৩ নং ওর্য়াডের কাউন্সিলর সালাউদ্দিন লিংকন বক্তব্য রাখেন।
এসময় দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগ সভাপতি রায়হান এর পিতা সাবেক কাউন্সিলর ও উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ফেরদৌস আহমেদ,ভোলা সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম , জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক নাজমুল হোসেন তুষার, সাবেক ছাত্রলীগ নেতা ও সদর উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজি সাইফুল আলম বাবু প্রমুখ।


এছাড়া আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগ সহ সভাপতি জাকারিয়া অমি, উপজেলা ছাত্রলীগ সভাপতি -সম্পাদক,পৌর ছাত্রলীগ সভাপতি -সম্পাদক এবং ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকবৃন্দরা উপস্থিত ছিলেন।

ভোলা ছাত্রলীগ সভাপতি রায়হান আহমেদ মুসল্লিদের উদ্যেশ্য দোয়া চেয়ে তিনি বলেন, উন্নত চিকিৎসা ও চেকআপের জন্য বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসের উজ্জল নক্ষত্র, বঙ্গবন্ধুর স্নেহধন্য তোফায়েল আহমেদকে এয়ারঅ্যাম্বুলেন্সে দিল্লী আনা হয়েছে।তার চিকিৎসা চলছে এবং তিনি সুস্হ স্বাভাবিক আছেন।দিল্লী নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার তার সঙ্গে দেখা করে কথা বলেছেন।
৬৯’র গণঅভ্যুত্থানের কিংবদন্তী নায়ক,সাবেক ডাকসু ভিপি,ছাত্রলীগ সভাপতি,বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব, সফল দক্ষ মন্ত্রী,বর্ষীয়ান আওয়ামীলীগ নেতা , রাজনীতিবিদ ও পার্লামেন্টারিয়ান তোফায়েল আহমেদ ইতিহাসের সৃস্টি,ইতিহাসেরই শ্রস্টা।
মুজিব বাহিনীর অন্যতম প্রধান।একজন সামাজিক স্নেহপরায়ন বন্ধুবৎসল পরোপকারী আল্লাহভীরু মানুষ।প্রচুর পড়াশুনা জানা তুখোর পার্লামেন্টারিয়ান।
সর্বশক্তিমান আল্লাহ এই জনপ্রিয় জাতীয় নেতাকে পরিপূর্ন সুস্হ করে শতায়ু করুন। প্রিয় নেতা তোফায়েল ভাই আল্লাহ মেহেরবান।
আপনিরা সবাই আমাদের অভিভাবক জীবন্তকিংবদন্তী ভোলার গর্ব সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের জন্য দোয়া করবেন প্রিয় নেতাকে যেন মহান করুনাময় আল্লাহ পাক দ্রুত সুস্থ করে আমাদের মাঝে ফিরে দেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।