ব্রেকিংঃ

চোরের উপদ্রপ থেকে বাচতে পূর্ব ইলিশায় হাজারো এলাকাবাসির মানববন্ধন।।

এম রহমান রুবেল।।

ভোলায় অনাকাঙ্ক্ষিত ভাবে বেড়েই চলছে ঘর বাড়িতে চুরির ঘটনা।
রাতের বেলায় বাড়িতে চুরি করে ঘর মালিকদের নিঃস্ব করে দিয়ে পথে বসিয়ে দিয়েছে চোর চক্র।

এই চোর চক্রদের থেকে বাচতে মঙ্গলবার আছর নামাজ বাদে সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ১ নং ওয়াডস্থ সুইচ গেইট বাজারে হাজারো এলাকাবাসির অংশগ্রহণের মধ্যে দিয়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
চোরচক্রদের থেকে বাচতে বক্তরা জানান গত ১ মাসে একশত ঘর বাড়ি চুরি হয়েছে।
আমরা চোর চক্র থেকে বাচতে ভোলা সদর থানায় এবং ইলিশা পুলিশ ফাঁড়িতে অভিযোগ দিলে ও কোন সুফল পাইনি দুই একজন গ্রেপ্তার হলে ও তারা জেলে গিয়ে কয়েকদিন জেল খেটে হাজতে থেকে বের হয়ে পূনরায় আবার চুরির কাজে জরিয়ে পড়েন।
এতে এলাকাবাসি আরো বেশি আতঙ্কিত হয়ে যায়। কারন কখন আবার এই চোর চক্রদের হাতে আমরা বলি হই তার কোন হদিস নাই।


এলাকাবাসি আরো জানান,চোর চক্রদের গ্রেপ্তার করতে না পারলে আমরা আমাদের ছেলে সন্তানদের নিয়ে ঠিকমত ভালো রাতে ঘুমাতে পারবো না এবং জীবন যে সম্ভল করেছি তা চুরি হয়ে যাওয়ার পর আমরা নিঃস্ব হয়ে পথে বসা ছাড়া আর কোন উপায় থাকবে না।
তাই প্রশাসনের কাছে আমাদের এলাকবাসির দাবি অতিদ্রুত এই চিহ্নিত চোরচক্রদের ধরে তাদের এমন শাস্তি হেওয়া হোক যাতে করে আর কোন চোর চুরি করতে সাহস না পায়।

উল্লেখ্য গত ০১/০৯/২১ ইং তারিখে রাত আনুমানিক ২. ৩০ মিনিটের সময় কুলসুমের বসত ঘরে চুরি করে স্বর্ন অলংকারসহ আনুমানিক ২ লাখ ৫২ হাজার টাকার মত মালামাল চুরি করে নিয়ে যাওয়ার সময় চোরচক্রের একজনকে হাতে নাতে স্থানীয় জনতা আটক করে ৯৯৯ ফোন দিলে ঘটনাস্থল থেকে ভোলা সদর থানার এসআই কবির চোর তাহের কে আটক করে নিয়ে আসে।
চিহ্নিত চোর তাহের এর সাথে অবশিষ্ট চোরচক্র রাসেল, জুয়েল ও বাকি চোরদের নামে এরশাদের স্ত্রী কুলসুম বেগম থানায় অভিযোগ দায়ের করেন।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,
১ নং ওয়াডের মেম্বার প্রার্থী সলিমুল্লাহ, ডাক্তার পারভেজ, জাহের, আলাম,ফারুক কারি, ইউনিয়নের নেতৃবৃন্দরা
এব্যাপারে ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন এর সাথে মুঠো ফোনে জানান চোরচক্রদের ধরতে আমাদের পুলিশের টিম কাজ করছে অচিরে তারা গ্রেপ্তার হবে।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।