ব্রেকিংঃ

ভোলার পূর্ব ইলিশা ৩ নং ওয়াড কে আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার প্রার্থী ফারুক ব্যাপারি।।

স্টাফ রিপোটার।।

পঞ্চম ধাপের নির্বাচনে ভোলা সদর উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

চলছে ওয়ার্ডে ওয়ার্ডে নির্বাচনী প্রচার-প্রচারণা।
তারই মধ্যে ভোলা সদর উপজেলার অন্যতম ইউনিয়ন পূর্ব ইলিশা ইউনিয়নের ০৩নং ওয়ার্ডের আলহাজ্ব ফারুক ব্যাপারি মেম্বাররে নির্বাচনী প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।
তার ভালো কাজের সুবাদে নির্বাচিত হবেন তিনি।
তারই লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে জানার চেষ্টা করলে সে আমাদেরকে জানান, আমি সকল মানুষের সুখে দুঃখে অসহায় সুবিধাবঞ্চিত দিনমজুর গরিব লোকজনদের পাশে থাকার চেষ্টা করেছি।
তিনি আরো বলেন, আমি নির্বাচিত হতে পারলে সরকারি নিয়ম অনুযায়ী ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের সহযোগিতায় আমার এলাকায়, মসজিদ-মাদ্রাসা কালবোর্ড এবং বয়স্ক ভাতা বিধবা ভাতা প্রতিবন্ধী ভাতা, মাতৃকালীন ভাতা, নতুন ঘরসহ সকল প্রকারের সরকারি সুযোগ-সুবিধা দেওয়ার চেষ্টা করবো।
আমি আমার কাজকে সুন্দরভাবে গোছাবার চেষ্টা করেছি।
করোনার ভিতর অনেক জায়গায় নিজের ব্যক্তিগত অর্থায়নে রাস্তা মেরামত করি এবং গরিব মানুষের চিকিৎসার ব্যবস্থা করিছি, ইতোমধ্যে আমি আবারও পূর্ব ইলিশা ০৩ নং ওয়ার্ডের ইউপি মেম্বার পদপ্রার্থী হিসেবে আমি জনগণের কাছে যাচ্ছি এবং জনগণ যদি আমাকে ভালোবাসে এবং আমি যদি তাদের দুঃখে-সুখে পাশের থেকে থাকি তাহলে তারা আমাকে মেম্বার হিসেব৷ নির্বাচিত করবে।
আমি যেই কাজ করে এসেছি তা যদি জনগনের মনভূত হয় তাহলে আমি আশাবাদি বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ এবং জনস্বার্থে কাজ করে যাবো।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।