ব্রেকিংঃ

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া অনুষ্ঠিত।

এম জামিল হোসেন।।

ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগ এর উদ্যগে ১৭ মে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ এর সভাপতি দেশরত্ন শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে, শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৭ মে মঙ্গলবার বাদ মাগরিব ভোলার গাজীপুর রোডস্থ শাহবুউদ্দিন মিয়ার জামে মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগ এর সাবেক আহবায়ক আবু সায়েম, যুগ্ন আহবায়ক মুজাহিদুল ইসলাম তুহিন ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও স্বেচ্ছাসেবকলীগ নেতা মাহমুদুল হাসান ফাহাদ,সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য এম রহমান রুবেল পৌর ছাত্রলীগ সাধারন সম্পাদক মো.মহসিন সাবেক বাপ্তা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো. হাসনাইন,সাবেক জেলা ছাত্রলীগ নেতা মো. খলিলুর রহমান,মো. জামিল হোসেন, মো. লিটন এবং সাবেক যুবলীগ নেতা রিয়াদ মাহমুদ, আরিফ হোসেন রাঢ়িসহ অন্যন্য নেতাকর্মীরা।

এসময় উক্ত দোয়া মাহফিলে সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপির রোগমুক্তি এবং তার সুস্বাস্থ্য কামনায় দোয়া করেন,স্থানীয় জামে মসজিদের ঈমাম হাফেজ মোহাম্মদ মোফাজ্জল হোসেন ও স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দরা।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।