ব্রেকিংঃ

২০০১ সালে কর্মীদের পাশে থেকে কাজ করে গেছেন জনতার জনপ্রিয় নেতা ইউনুছ।।

এম রহমান রুবেল।।

ভোলার নিবেদিত প্রাণ আওয়ামীলীগ তথা গরিবের নেতা বাংলাদেশ আওয়ামীলীগ ভোলা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্র নেতা ভোলা সরকারি কলেজ ছাত্র সংসদের জেএস মোঃ ইউনুস ।

দুর্দিনে সবার আগে যে মানুষটিকে কাছে পাওয়া যায়। ব্যাক্তিগত ও সমাজিক সমস্যায় আপন হয়ে যে মানুষটি সকলের বিপদে আয়েসী জীবন রেখে অসহায়দের কাতারে নেমে এসে বিপদ মোকাবেলায় এক সাথে কাজ করেন। মেঘনার ভাঙ্গনে রাজাপুর ইলিশা ধনিয়া কাচিয়ার মানুষ যখন দিশেহারা তখন ও এই মানুষটি ই ছিলেন জনতার কাতারে।। মরণ ব্যাধি করোনা যখন হানা দিয়েছে মানুষের প্রাণ নিতে, তখন জীবনের ঝুকি নিয়ে মৃত্যুকে উপেক্ষা করে আবারো সাধারণ মানুষদের কাতার নেমে এসে নদীর পাড়ের গ্রামে গ্রামে গিয়ে অসহায়দের খুঁজে বের করছেন।

সাহায্যের পাশাপাশি তাদের শক্তি ও সাহস যুগিয়েছেন। এই পরিশ্রমী মানুষটি আজ শুধু সদর উপজেলার মানুষের আপনজনই নন ভোলার আওয়ামীলীগ নেতা কর্মীদের হৃদয়ের স্পন্দনে পরিনত হয়েছেন।

২০০১ এর অসহায় মুহুর্তে আওয়ামী নেতা কর্মীরা যখন দিশেহার তখন নেতাকর্মীদের পাশে যে মানুষটিকে সর্বদা পাওয়া গেছে তিনি হলেন ভোলার তৃণমূল আওয়ামীলীগের নেতা  মোঃ ইউনুস।

২০০১ সালে রাজ পথ না ছেড়ে নেতাকর্মীদের পাশে থেকে সকল আন্দোলন সংগ্রামে উৎসাহ যুগিয়েছেন এই আপোষহীন বাংলাদেশ আওয়ামীলীগ ভোলা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আলহাজ মোঃ ইউনুস। তোফায়েল আহমেদের বিশ্বস্থ হাতিয়ার আস্থাভাজন হয়ে দল গঠনে কাজ করে গেছেন নিরলস ভাবে এই নেতা।
ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে গড়া তৃণমূল আওয়ামীলীগের এ প্রান শক্তি ভোলা জেলায় সফলতার সাথে কাজ করে ভোলার তরুণ সমাজকে আওয়ামী রাজনীতিতে আকৃষ্ট করিয়ে ভোলার আওয়ামীলীগকে শক্ত ভীতের উপর দাড় করেছেন। ৬৯ এর মহানায়ক জীবন্তকিংবদন্তী বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের বিশ্বস্ত ও স্নেহের ইউনুছ।

তৃনমুল নেতা কর্মীদের দাবি সাবেক ছাত্র নেতা ছাত্র সংসদের জেএস জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের তৃতীয় বারের মত নির্বাচিত সফল জনপ্রিয় ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ কে তার যোগ্যতা অনুসারে তাকে তার কাঙ্গিক পদে মুল্যায়ন করা দাবি জানিয়েছেন ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।