ব্রেকিংঃ

জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত তরুণ নেতৃত্বের আইডল স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আবু ছায়েম।।

এম রহমান রুবেল।। সাবেক ভোলা জেলা ছাত্রলীগ নেতা ও জেলা স্বেচ্ছাসেবক লীগ এর আহ্বায়ক ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগের ভবিষ্যৎ সম্মুখের প্রজ্জ্বলিত বাতিঘর, মানবতার ফেরিওয়ালা, তরুণ নেতৃত্বের আইডল আবু ছায়েম এর“শুভ জন্মদিন” আজ।

ভক্ত এবং রাজনৈতিক অনুসারীদের শুভেচ্ছায়, ভালোবাসায় এবং দোয়ায় সিক্ত হয়েছেন ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগের তরুণ নেতৃত্বের আইডল মানবতার কান্ডারী নামে খ্যাত আবু ছায়েম।

আবু ছায়েম আজকের এই দিনে দঃক্ষিন দীঘলদী কুড়ালিয়া গ্রামে জন্মগ্রহন করেন। ছোটবেলা থেকেই রাজনীতির স্পর্শে এবং বাবার আদর্শে থেকে আজ এলাকায় মানবিক নেতৃত্বে তরুণ নেতৃত্বের দিকপাল হিসেবে ইতিমধ্যেই স্থান করে নিয়েছেন সকলের হৃদয়ে।

তিনি ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক দায়িত্বে আসার পর থেকে ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগ কে শক্তিশালীতে রুপান্তরিত করতে যা যা প্রয়োজন তা তাই করে আজ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কে দেশের যে কোন জেলার চেয়ে ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগ অনেক শক্তিশালী ও সক্রিয় হিসেবে পরিচিত করে তুলেছেন।

দলের যেকোন আনন্দলন সংগ্রামে সবার আগে সব সময় ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগ রাজপথে আছে এবং ভবিষ্যতে ও দলের সিধান্ত মোতাবেক কাজ করে সংগঠন কে গতিশীল রাখবে।

নম্রতা, ভদ্রতা, বিনয়ী, ধৈর্যশালী, হিংসা-বিদ্বেষহীন, অহংকারহীন, কঠোর পরিশ্রমী। আবু ছায়েম অসহায় গরীব দুঃখী মানুষের আলোর দিশারী এক উজ্জ্বল ধ্রুবতারা। সবাই মনে করেন যোগ্য বাবার যোগ্য উত্তরসূরী যিনি আবাল-বৃদ্ধা-বনিতার হৃদয়ে ভালোভাবেই যায়গা করে নিয়েছেন এই আগামীর কর্মধার।