ব্রেকিংঃ

ভোলায় আ’লীগের “৭৩” তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।।

এম রহমান রুবেল।।

জাতীয় ও দলীয় পতাকা উত্তলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, বর্নাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে ভোলা জেলা আওয়ামী লীগ কার্যালয় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আ’লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

শ্রদ্ধা নিবেদন শেষ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ভোলা শহরে পৃথকভাবে শোভাযাত্রা বের করে জেলা আ’লীগ সহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

জেলা আ’লীগের শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লাহ, সাধারন সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব, সাবেক জেলা আ’লীগের সহ সভাপতি দোস্ত মাহমুদ, এডভোকেট জুলফিকার আহমেদ, সাবেক যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, উপ দপ্তর সম্পাদক সামসুদ্দিন আহমেদ উপ প্রচার সম্পাদক বাবু গৌরাঙ্গ চন্দ্র দে প্রমুখ।

এছাড়া ও আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম,পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক ইভান সহ ভোলা সদর উপজেলার ১৩ টি ইউনিয়ন আ’লীগের সভাপতি -সম্পাদক ও চেয়ারম্যান এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

শোভাযাত্রা শেষে বেলা ১২ টায় আ’লীগের উদ্যোগে ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্টিত হয়।
সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লাহ।