ব্রেকিংঃ

ভোলায় পল্লী চিকিৎসকে পিটিয়ে আহত করার অভিযোগ।।

স্টাফ রিপোটার।।

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড চর চটকিমারা গ্রামে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনকালে বাধা দিলে। পল্লী চিকিৎসক কামরুল হাসান (২৮) কে প্রকাশ্যে হত্যার উদ্দেশ্যে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে একই এলাকার শাজাহান মাঝির ছেলে ভূমিদস্যু ও সন্ত্রাসী আলামিন এর বিরুদ্ধে।
ভুক্তভোগী অভিযোগ করে বলেন।
গতকাল ২ জুলাই শনিবার শাজাহান মাঝির ছেলে আলামিন ও তার ভূমিদস্যু বাহিনী ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করলে আমি তাকে নিষেধ করি এবং বলি যে আপনাদের বালু কাটার ফলে এই এলাকার হাজার হাজার ফসলি জমি নষ্ট হয়ে যাচ্ছে। আমার নিষেধ অমান্য করে আলামিন ও তার ভূমিদস্য বাহিনী বালু কাটতেই থাকে একপর্যায়ে বালুকাটা নিয়ে আমার সাথে কথা কাটাকাটি হয় এবং লাঠি সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে তেড়ে আসলে আমি প্রাণের ভয়ে ওই স্থান থেকে চলে যাই। এরি যে ধরে ঐ দিন রাত প্রায় বারোটার দিকে আব্দুল গফুরের ছেলে আল আমিন, শাহে আলমের ছেলে মোঃ রাসেল, হারুন পাটোয়ারীর ছেলে মোঃ সবুজ সহ লাঠি সোটা ও দেশীয় অস্ত্র সহ হঠাৎ করিয়া আমার ঔষধের দোকানে হামলা চালায় আমি কিছু বুঝে ওঠার আগেই।
আল-আমিন ও তার সন্ত্রাসী বাহিনী সহ আমার ঔষধের দোকানের ঢুকিয়া আমাকে মারধর করে এবং আমার দোকানের ক্যাশ ভাগিয়া আমার জমি কিনার উদ্দেশ্যে দোকানের ক্যাশে রাখা দুই লক্ষ টাকা ও মেডিসিন বিক্রি,র ৩০ হাজার টাকা এবং ৪২ হাজার টাকা দামের একটি স্বর্ণের চেইন নিয়া যায়। আমার ডাক চিৎকার শুনিয়া আশেপাশের লোকজন দৌড়াইয়া আসিলে ঘটনাস্থল হইতে আল-আমিন, রাশেল, সবুজ সহ ঘটানস্থল হইতে দৌড়াইয়া পালাইয়া যায় এবং পরে এলাকাবাসী আমাকে রক্তাক্ত অবস্থায় ভোলা সদর হাসপাতালে মেডিসিন বিভাগের ২২ নম্বর বেডে ভর্তি করান।
এ বিষয়ে ভুক্তভোগী বলেন মামলার প্রস্তুতি চলছে।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।