ব্রেকিংঃ

ভোলায় জেলা আ’লীগের হরতাল বিরোধী বিক্ষোভ মিছিলে বিএনপির দেওয়া হরতাল পন্ড।।

এম রহমান রুবেল।।

ভোলায় জেলা বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতালের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

৪ জুন সকাল ১১টার দিকে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সদরের বাংলাস্কুল মোড়ে অবস্থিত জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এতে এসময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্যে, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ

তিনি বলেন, সাধারন মানুষের জান মাল নিরাপত্তা দিতে সড়কের বিভিন্ন পয়েন্টে আমরা আমাদের নেতা কর্দামীদের নিয়ে রাস্তায় দাড়িয়ে তা প্রতিহত করলে বিএনপির দেওয়া হরতাল পন্ড হয়ে যায় তারা বাদ্য হয় হরতাল প্রত্যাহার করতে এই জন্য তাদের কে ধন্যবাদ জানাই।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, সাবেক সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, জেলা আ’লীগের সাবেক প্রচার সম্পাদক ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাহ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্রলীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিক লীগ,কৃষকলীগ, সহ ইউনিয়ন আ’লীগের সভাপতি সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দরা।

শহরে হরতাল বিরোদী মিছিল চলাকালিন সময় জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার তথ্য পাওয়া যায়নি।

এদিকে ৪ জুন দুপুর ১২টায় সংবাদ সম্মেলনে আধাবেলা হরতাল পালন করে হরতাল প্রত্যাহার করেছে ভোলা জেলা বিএনপি।