ব্রেকিংঃ

ভোলায় সামাজিক সম্প্রীতি কমিটির সমাবেশ অনুষ্ঠিত।।

এম রহমান রুবেল।।

ভোলা সদর উপজেলা সামাজিক সম্প্রীতি কমিটির সমাবেশ অনুষ্ঠানে ঢাকা থেকে টেলিকনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ।

এ সময় তিনি বলেন, ভোলা একটি শান্তিপ্রিয় জেলা এবং ভোলার মানুষ ঐক্যবদ্ধ। সামাজিক সম্প্রীতি বজায়ে রেখে একে অন্যর সাথে সামাজিকভাবে বসবাস করছে।
বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ হল রুম মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইউনুছ, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা টিএস ফিদা হাসান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি মোঃ আজিজুল ইসলাম প্রমূখ।

এছাড়াও আরো বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাবেক প্রচার সম্পাদক ও বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, জেলা আ’লীগের সাবেক উপ প্রচার সম্পাদক বাবু গৌরাঙ্গ চন্দ্র দে, যুগান্তর ও আরটিভি প্রতিনিধি অমিতাভ রায় অপু। এসময় আরো উপস্থিত ছিলেন, উত্তর দিঘলদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর, পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন, ভেদুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল সহ পরিষদের সচিব ও নির্বাচিত ওয়ার্ড সদস্যবৃন্দগণ।