ব্রেকিংঃ

ভোলায় ঢাকঢোল বাজিয়ে ব্রাজিল সমর্থকদের শোভাযাত্রা।।

আশিকুর রহমান শান্ত

ভোলা প্রতিনিধি

কাতার বিশ্বকাপের পর্দা উঠেছে। এরই সঙ্গে সঙ্গে বিশ্বকাপ জ্বরে কাঁপছে বাংলাদেশ সহ পুরো বিশ্ব। শুক্রবার (২৫ নভেম্বর) রাত ১ টায় সার্বিয়া’র সঙ্গে লড়বে ব্রাজিল। তাই বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে দলের প্রতি সমর্থন জানিয়ে ভোলায় ঢাকঢোল বাজিয়ে বিশাল শোভাযাত্রা করেছে ভোলার ব্রাজিল সমর্থকেরা।

ব্রাজিল সমর্থকেরা ঢাকঢোল বাজিয়ে প্রিয় দল ও খেলোয়াড়দের ছবিসংবলিত ব্যানার, ফেস্টুন, পতাকা নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। পড়নে ছিল প্রিয় দলের জার্সি। শহরের সরকারি স্কুলমাঠ থেকে শুরু করে নতুন বাজার, কালীবাড়ি রোড, হাসপাতাল সড়ক, যুগীরঘোল, উকিলপাড়া, বাংলা স্কুল মোর হয়ে সরকারি বালক উচ্চবিদ্যালয় মাঠে এসে শেষ হয় শোভাযাত্রাটি। মোটরসাইকেল, প্রাইভেট কার কয়েকটি পিকআপ নিয়ে শোভাযাত্রা বের করেন ব্রাজিল সমর্থকেরা।

শোভাযাত্রার অন্যতম আয়োজক মোস্তাক আহমেদ শাহিন, তরিকুল ইসলাম কায়েদ, বাধন তালুকদার, বিপ্লব, তারা বলেন, ব্রাজিল মানেই ফুটবল, আজ প্রিয় দল প্রথম ম্যাচ খেলবে। প্রিয় দলকে শুভেচ্ছা জানাতে এই শোভাযাত্রার আয়োজন করেছি। কাতার বিশ্বকাপে ৬ষ্ঠ বারের মত বিশ্বকাপ নিবে ব্রাজিল। এ জন্য এবারের বিশ্বকাপ আমাদের জন্য খুব স্পেশাল। আশা করি, এবার প্রিয় দল বিশ্বকাপ জিতবে এবং আমাদেরকে আনন্দের উন্মাদনায় ভাসাবে।