ব্রেকিংঃ

ভোলায় গরম বিটুমিন নিক্ষেপে ঝলসে গেলো অটো চালকের হাত-পা।।

স্টাফ রিপোর্টারঃ ভোলায় প্রভাবশালী এক ঠিকাদারের শ্রমিকদের নিক্ষেপ করা গরম বিটুমিনের আঘাতে জ্বলছে গেলো ফিরোজ নামে এক অটো চালকের হাত ও পা। মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে সদর উপজেলার শিবপুর ইউনিয়নের পাতা খোলা মসজিদের সামনে সড়কে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় অটোচালক নিজেই দৌড়ে এসে ভোলার সদর হাসপাতালে ছুটে আসেন।

প্রত্যক্ষদর্শী ও আহত অটো চালক জানান, গত কয়েকদিন যাবত জুগিরঘোল থেকে শিবপুর ইউনিয়নের শান্তির হাট বাজার পর্যন্ত চলছে সড়ক সংস্কারের কাজ। অটোচালক ফিরোজ শান্তির হাট থেকে ভোলা সদরের দিকে রওনা হয়ে পাতা খোলা মসজিদের সামনে আসলে সেখানে পিস ঢালাইকৃত রাস্তায় ভুলবশত তার অটোর চাকা উঠে যায়। বিষয়টি নজরে এসে ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই কাজের দায়িত্বে থাকা শ্রমিকরা। কিছু বুঝে ওঠার আগেই এক শ্রমিক তার হাতে থাকা গলন্ত বিটুমিনের কেতলি থেকে অটোচালকের উপর নিক্ষেপ করে গরম বিটুমিন। মুহূর্তের মধ্যে অটোচালকের ডান হাত ও ডান পায়ে গরম বিটুমিন পড়ে অনেকাংশে ঝলসে যায়। অবস্থার বেগতিক দেখে রিক্সা চালক নিজেই দৌড়ে আসেন ভোলা সদর হসপিটালে। এরপর ইমারজেন্সিতে প্রাথমিকভাবে তার চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করে দেন কর্তব্যরত চিকিৎসক। আহত অটো চালক ফিরোজ সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা বাবুলের ছেলে।
এদিকে বিষয়টি নিয়ে কথা বলতে ওই সড়ক সংস্কারের দায়িত্বে থাকা একাধিক শ্রমিককে জিজ্ঞেস করেও কারো কাছ থেকেই কোন ধরনের সদউত্তর পাওয়া যায়নি।
তবে এই ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন ধরনের অভিযোগ আসেনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহিন ফকির।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।