ব্রেকিংঃ

ভোলার কাচিয়ায় ভূমিহীন গৃহহীন পরিবারের জন্য ৪র্থ পর্যায় গৃহ নির্মান কাজের শুভ উদ্বোধন।।

এম রহমান রুবেল।।

মুজিব বর্ষ উপলক্ষ্যে ভোলা সদর উপজেলায় ভুমিহীন গৃহহীন পরিবারের জন্য আশ্রায়ন প্রকল্পের ৪র্থ পর্যায়ের গৃহ নির্মান কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক মোঃ তৌফিক ই – লাহী চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাচিয়া ইউনিয়নের শাহমাদার গ্রামে ৩০ টি ঘরের শুভ উদ্বোধন করেন ( অতিরিক্ত সচিব)বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ তামিম আল ইয়ামীন,উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুল ইসলাম,সহকারী কমিশনার( ভূমি) মোঃ আলি সুজা,জেলা আ’লীগের সাবেক সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিঃসন্দেহে একজন মনের মানুষ।প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল হিসেবে আজ বাংলাদেশের মানুষের কাছে খুব পরিচিত একটি নাম।

শেখ হাসিনা বলেছেন মুজিব বর্ষ উপলক্ষ্যে একটি অসহায় সুবিধাবঞ্চিত ভূমিহীন গৃহহীন পরিবার ও যেন বাদ না পরে। সেই দিকে খেয়াল রেখে জনপপ্রতিনিধিদের কাজ করতে হবে।

তিনি আরো বলেন, আপনাদের কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান অত্যান্ত ভদ্র বিনিয়ী স্মাট আপ্যায়ন প্রিয় খুব রুচিসম্মত মনের মানুষ। আমি তার এই কর্মকান্ডে মুগ্ধ।
তিনি ইউপি চেয়ারম্যান কে বলেন,কোন অসহায় সুবিধাবঞ্চিত ভিক্ষুক, নদী ভাঙ্গা পরিবার, বেড়িবাঁধ পাড়ের মানুষগুলো গৃহ থেকে বাদ না পড়ে যায়। তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা করেছেন একটি সুবিধাবঞ্চিত অসহায় মানুষ ও যেন এই সুবিদা থেকে বাদ না পড়ে সেদিকে খেয়াল রাখতে হবে।