ব্রেকিংঃ

ভোলার দৌলতখানে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।।

দৌলতখান প্রতিনিধি:

নানা আয়োজনের মধ্য দিয়ে ভোলার দৌলতখানে দেশের স্বনামধন্য ও বহুল প্রচারিত দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। সুখী-সমৃদ্ধ ও শান্তিপূর্ণ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে বর্ষপূর্তির কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকাল ৫ টায় উপকূল প্রেসক্লাবের উদ্যােগে দৌলতখান পৌর শহরের উত্তর মাথায় উপকূল প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ভোরের দর্পণ ভোলা জেলা প্রতিনিধি নিয়াজ মাহমুদ জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাকির হোসেন। বিশেষ অতিথি ছিলেন, উপকূল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা এম এ মান্নান, উপকূল প্রেসক্লাবের সভাপতি মোঃ মোতালেব হোসেন সবুজ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক যায়যায়দিন এর দৌলতখান প্রতিনিধি আহমদ শফি ও দৈনিক ভোরের দর্পণ এর দৌলতখান প্রতিনিধি পলাশ, বরিশাল বার্তা দৌলতখান প্রতিনিধি হারুন ফরাজী, ভোলা টাইমস্ প্রতিনিধি জামাল উদ্দিন, দৈনিক আজকের পত্রিকার দৌলতখান প্রতিনিধি মোঃ মিরাজ হোসাইন, উপকূল প্রেসক্লাবের সদস্য নীরব ফরাজী সহ সাংবাদিক, শিক্ষক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।