ব্রেকিংঃ

ভোলায় ইকরা স্কুল এন্ড মাদ্রাসায় হেফজ শিক্ষার্থীদের পাগড়ী ও ছবক প্রদান।।

স্টাফ রিপোটার।।

ইকরা বাংলাদেশ স্কুল এবং মাদ্রাসা ভোলা শাখার তাহফীজুল কুরআন বিভাগের হিফজ সম্পন্নকারী শিক্ষার্থীদের মাঝে অ্যাওয়ার্ড ও পাগড়ী প্রদান ও নতুন ছাত্রদের মাঝে ছবক প্রদান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ভোলা শহরের উকিলস্থ নিজস্ব ক্যা¤পাসে ‘ইকরা বাংলাদেশ স্কুল ও মাদ্রাসা’র পরিচালক মাওলানা মোঃ ইসরাফিল আলমের সভাপতিত্বে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, জামিয়া রহমানিয়া আজিজিয়া বছিলা মোহাম্মদপুর ঢাকার সিনিয়র মুহাদ্দিস হযরত মাও মুফতি জিয়াউর রহমান সাহেব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইফনুছ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রতনপুর মাদরাসার মোহতামিম মাওলানা মিজানুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা উত্তর শাখার সভাপতি মাওলানা আতাউর রহমান মোমতাজি, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা ওবায়েদ বিন মোস্তফা, মাওলানা মুফতি মহিউদ্দিন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, ভোলানিউজটুয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক রাকিব উদ্দিন অমি, দৈনিক আজকের ভোলা সহযোগী সম্পাদক এম শাহরিয়ার জিলন, এখন টিভির জেলা প্রতিনিধি ইমতিয়াজুর রহমানসহ মাদ্রাসার শিক্ষক, অভিভাবকবৃন্দ।
২০২২ সালে ইকরা বাংলাদেশ স্কুল এন্ড মাদ্রাসার ৯জন ছাত্র ও ২জন ছাত্রী পত্রি কোরআন সম্পন্ন করেন। অনুষ্ঠানে পবিত্র কোরআন সম্পন্নকারী শিক্ষার্থীদের মাঝে পাগড়ী প্রদান করা হয়। ১২ জন শিক্ষার্থী হিফয সবক নিয়েছেন। এছাড়াও নতুন ব্যাচ শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআনের ছবক প্রদান করা হয়।
এসময় বক্তারা বলেন, ইকরা বাংলাদেশ স্কুল এন্ড মাদ্রাসাটি ইতিমধ্যে ভোলা শ্রেষ্ঠ ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এই প্রতিষ্ঠানের পরিচালক ইসরাফিল আলমের যোগ্য পরিচালনা ও পরিশ্রমের মাধ্যমে প্রতিষ্ঠানটি দিনদিন উন্নত হচ্ছে। এর সুনাম ছড়িয়ে পড়ছে। শিক্ষার গুনতম মান বৃদ্ধির কারণে ভোলার সচেতন মানুষ তাদের সন্তানদেরকে এখানে পড়ালেখার জন্য ভর্তি করাচ্ছেন। এই প্রতিষ্ঠানের শিক্ষকরা শিক্ষার্থীদেরকে খুব যতœ করে পড়ালেখা শিখাচ্ছেন। এখানে আধুনিক শিক্ষার সমন্বয়ে ধর্মীয় শিক্ষা দেয়া হচ্ছে। যার ফলে দিন দিন এখানে শিক্ষার্থীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। বক্তারা ইকরা বাংলাদেশ স্কুল এন্ড মাদ্রাসার উত্তোরাত্তোর সমৃদ্ধি কামনা করেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।