ব্রেকিংঃ

ভোলায় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং।।

এম রহমান রুবেল।।
ভোলায় পবিত্র রমজান মাস উপলক্ষে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে পৌরসভার বিভিন্ন বাজার পরিদর্শন করেন উপজেলা প্রশাসন।
মঙ্গলবার (২৭ মার্চ ) সকাল থেকে দুপুর পর্যন্ত নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখতে শহরের বিভিন্ন জায়গায় এ অভিযান চালানো হয়।
ভোলা সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলামের নেতৃত্বে শহরের কিচেন মার্কেট ও কাচা বাজারে এই অভিযান পরিচালনা করা হয়।
বাজার মনিটরিং করার সময় উপজেলা নির্বাহী অফিসার মো: তৌহিদুল ইসলাম বলেন, পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে বাজারের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে ও বাজার মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে বাজার পরিদর্শন করি।
ব্যবসায়ীরা যাতে পণ্যদ্রব্য মজুদ করে অতিরিক্ত দামে পণ্য বিক্রি না করে, সেজন্য তাদের নির্দেশনা দেওয়া হয়েছে। জনস্বার্থে পুরো রমজান মাসেই দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট মাঠে থাকবে।তিনি আরো বলেন, রমজান মাসের চাহিদা অনুযায়ী বিভিন্ন পণ্য সরবরাহ নিশ্চিতকরণ, পাইকারী ও খুচরা পণ্য বিক্রয়ের সাথে জড়িত ব্যবসায়ীগণ বাধ্যতামূলকভাবে মূল্য তালিকা প্রদর্শনকরণ পঁচা, বাসি, ভেজাল খাদ্যদ্রব্য পরিবেশন ও বিক্রি করা থেকে বিরত করণ, শাক সবজি, ফলসহ বিভিন্ন খাদ্যদ্রব্যে ক্ষতিকর রং ও ফরমালিন ব্যবহার প্রতিরোধ করণে এই উদ্যোগ নেয়া হয়।বাজার মনিটরিং এর সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম এর নেতৃত্বে উপস্থিত ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার, ভোলা ভূমি সহকারী কমিশনার মোহাম্মদ আলী সুজা, উপজেলা ভাইস পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ইউনুছ , ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা মাহমুদুল হাসান, কৃষি বিপণন কর্মকর্তা মোস্তফা সোহেল সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।