ব্রেকিংঃ

ভোলায় প্রধানমন্ত্রীর পক্ষে নেতাকর্মী ও সাধারণ মানুষকে ঈদ উপহার দিলেন ইঞ্জিনিয়ার আবু নোমান।।

স্টাফ রিপোর্টার:

ভোলার লালমোহন-তজুমদ্দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে দুই উপজেলার এক পৌরসভা ও
চৌদ্দ ইউনিয়নের সকল ওয়ার্ডের দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে সাত হাজার শাড়ী, এক হাজার লুঙ্গী, তিন হাজার পাঞ্জাবি ও দলের নির্যাতিত নেতাকর্মীদের নগদ অর্থ প্রদান করেন ভোলা-৩ সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা, বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সি.আই.পি)।
ইঞ্জিনিয়ার আবু নোমান বলেন, ঈদ মানে আনন্দ। গরিব, অসহায় মানুষ নতুন জামা পরে হাসিমুখে ঈদ উদযাপন করবে এটাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাওয়া। তাই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ উপহার সামগ্রী সবার কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার কর্মী হিসেবে গত ২০ বছর যাবৎ আমার সামর্থ্য অনুযায়ী এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম, ইনশাআল্লাহ ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো।
এ প্রসঙ্গে নেতাকর্মীরা জানান, ঈদের আনন্দ সকলের সঙ্গে ভাগাভাগি করে নিতেই  ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার অন্যান্য বছরের মতো এবারও এই আয়োজন করেছেন। আমাদের বিপদ-আপদে আমরা সব সময় তাঁকে পাশে পেয়েছি। আমরা নিরলস ভাবে কাজ করেছি উপহার সামগ্রী সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে।
এদিকে ঈদ উপহার পাওয়া এলাকার বিভিন্ন খেটে খাওয়া মানুষেরা জানান, ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার ঈদ ও করোনা মহামারীর সময়সহ
বিভিন্ন উৎসব, পার্বণ এবং দূর্যোগের সময় সাহায্য-সহযোগিতার মাধ্যমে পাশে থাকেন। তার এই মানবিক কার্যক্রম এলাকায় বেশ প্রশংসিত।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।