ব্রেকিংঃ

ভোলায় শোক দিবসে জেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন।।

এম রহমান রুবেল ॥হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১০ঘটিকার সময় জেলা প্রশাসক চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক আরিফুজ্জামান ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর পুলিশ সুপার মাহিদুজ্জামান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে জাতীয় শোক দিবসের শ্রদ্ধা নিবেদন করেন। এরপর জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা পরিষদ, ভোলা জেলা আওয়ামীলীগ, ভোলা পৌরসভা, ভোলা জেলা মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডসহ সরকারি, বেসরকারি দপ্তর, উন্নয়ন সংস্থা, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠন, শ্রমজীবী ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় শোক দিবসের শ্রদ্ধা জানান। ফুলে-ফুলে ভরে যায় জাতির পিতার প্রতিকৃতি।
শ্রদ্ধা নিবেদনের পর বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ৭৫ এর ১৫ আগস্টের কালরাতে শাহাদাত বরণকারী শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ নেন শ্রদ্ধা নিবেদনকারীরা।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।