ব্রেকিংঃ

ভোলাগামী ফেরি অপরাজিতা থেকে মাঝ নদীতে পড়ে হারুন মেস্তরি নামে এক ব্যক্তি নিখোঁজ।।

এম রহমান রুবেল।।বরিশাল (লাহারহাট) ভোলা নৌরুটের মাঝ নদীতে অপরাজিতা ফেরি থেকে পড়ে মেঘনার কালবাদরে নিখোঁজ হয়েছেন ৫২ বছর বয়সের এক ব্যক্তি।

তার নাম মোঃ হারুন মিয়া। নিখোঁজ হারুন ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের গোডাউনের পাশের মুনাফ মেস্তরি বাড়ির খোরশেদ এর ছেলে বলে জানা গেছে।

শুক্রুবার (০৬অক্টোবর) সকাল ১১ টার সময় লাহার হাট থেকে ভোলার উদ্দেশ্যে ছেড়ে আসা অপরাজিতা মেঘনার কালাবদর নদীর মাঝখানে আসলে বেলা সাড়ে ১১টার দিকে ওই ব্যক্তি ফেরি থেকে নদীতে পড়ে যান।
পরে যাওয়ার পর ফেরি মাঝ নদীতে স্লো করে ঘন্টা খানেক খোঁজাখুজির পরও তাকে না পেয়ে ফেরি টি ভেদুরিয়া ঘাটে এসে পোছে।
ঘাটে ফেরি আসলে হারুনের ফেরিতে রেখে যাওয়া ব্যাগের ডায়রিতে বাড়ির মোবাইল পেলে বাড়িতে স্বজনদের ফোন দেন ফেরি কতৃপক্ষ।
ফোন পেয়ে স্বজনেরা হারুন কে না পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এবং হারুনের মরদেহ খুজে পেতে ফেরি কতৃপক্ষের কাছে অনুরোধ জানান।
তাকে উদ্ধারে অভিযানে নদীতে নেমেছে ভোলা কোস্ট গার্ড দক্ষিন জোনের ডুবুরী দল।

ফেরিতে থাকা যাত্রীরা জানান, নিখোঁজ হারুন একটু অসুস্থ ছিল তার সাথে ছিল একটি ছাগল ও একটি ব্যাগ। কিছুক্ষন সে ফেরির ভিতর ছাগল আর ব্যাগ রেখে হাটা হাটি করছিল তার কয়েক মিনিট পর সে ইঞ্জিন রুমের পাশে এসে বসে। বসার সাথে সাথে ই সে পানিতে কালাবাদর নদীতে পড়ে গেলে তাকে আর খোঁজাখুঁজি করে পাওয়া যায় নাই
সর্বশেষ খবর জানতে ভোলা দক্ষিন জোন কোস্ট গার্ড বাহিনীর পিও ( সিডি) মনিরুজ্জামান,কে ফোন দিলে তিনি দৈনিক ভোলার বাণীর স্টাফ রিপোটার এম রহমান রুবেল কে জানান, ফেরি থেকে এক বৃদ্ধ নদীতে পড়ে গেছেন- এমন খবরের ভিত্তিতে আমার নেতৃত্বে কোস্ট গার্ড সদস্যদের নিয়ে বেলা আনুমানিক ২.৩০ মিনিট সময় মাঝ নদীতে যাই এবং নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার অভিযান শুরু করি।
উদ্ধার অভিযান অব্যাহত আছে।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।