ব্রেকিংঃ

ভোলায় বিএনপির অবরোধ ঠেকাতে কঠোর অবস্থানে মাঠে থাকবেন আওয়ামী লীগঃজানালেন ইউনুস।

এম রহমান রুবেল।।

বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টার ডাকা তৃতীয় দফার অবরোধের প্রথম দিনে ভোলার রাজপথে কঠোর অবস্থানে থাকবেন আওয়ামী লীগ। অবরোধের প্রতিবাদে পৌর শহরের মোড়ে মোড়ে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করবেন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে অবরোধে নাশকতা রুখতে ও নিরাপত্তা নিশ্চিত করতে আওয়ামী লীগের পাশাপাশি সতর্ক অবস্থানে থাকবেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। শহরের বিভিন্ন পয়েন্টে মোতায়েন করা হবে বিপুলসংখ্যক পুলিশ।

মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইউনুছের নেতৃত্বে আওয়ামী অঙ্গ-সহযোগী সংগঠনগুলো বিএনপির বিরুদ্ধে ‘প্রতিরোধ কর্মসূচি’ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করবেন।

জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ বলেন, আগামী নির্বাচন পর্যন্ত রাজপথে নিজেদের শক্ত অবস্থান বজায় রেখে এবং বিএনপিকে রাজপথেই প্রতিরোধ করা হবে।

বিএনপির অবরোধে আওয়ামী লীগের কঠোর অবস্থান ও কর্মসূচি নিয়ে কথা হলে জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ বলেন, বিএনপি আন্দোলনের নামে নির্বাচন বানচাল করতে চায়। জনগণের জানমালের ক্ষতি করতে চায়। তারা দেশকে একটি অস্থিতিশীল অবস্থায় নিয়ে যেতে চায়। জনগণের জানমালের রক্ষায় তাদের এই সহিংসতার বিরুদ্ধে আমরা শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছি, সতর্ক পাহারায় আছি। তাদের এই অবৈধ অবরোধে কোন নাশকতা সৃষ্টি করতে চাইলে কোনপ্রকার ছাড় দেওয়া হবেনা বলে হুশিয়ারি করেন তিনি।

ইউনুছ আরো বলেন, সারাদেশে জামায়াত-বিএনপির ডাকা অবরোধে তারা যে নাশকতা করার পরিকল্পনা করেছে তা প্রতিহত করতে আমরা আওয়ামী লীগের কর্মীরা রাজপথে থাকবো।

নির্বাচনকে বানচাল করতে তাদের যে ষড়যন্ত্র তা সাধারণ জনগনকে সাথে নিয়েই ভেঙ্গে দেওয়া হবে। ভোলায় বিএনপি-জামায়াত হরতাল, অবরোধ ও সমাবেশের নামে যাতে নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি সাধন, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং ধ্বংসাত্মক অপতৎপরতা ও কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী-সমর্থকদের নিয়ে সর্বাত্মক সতর্ক অবস্থানে থেকে প্রতিরোধ গড়ে তুলবো।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।