ব্রেকিংঃ

প্রজনন স্বাস্থ্যসেবা ও শিক্ষার মানউন্নয়নে ভোলা ইউনিয়ন পরিষদের ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।।

স্টাফ রিপোটার।। ভোলায় ইউনিয়ন পর্যায়ে কৈশোর,যুববান্ধব প্রজনন স্বাস্থ্যসেবা ও শিক্ষার মান উন্নয়নে ইউনিয়ন পরিষদের ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।রবিবার (১০ ডিসেম্বর) সকালে ভোলা ভেদুরিয়া ইউনিয়ন পরিষদ এর হল রুমে চরসামাইয়া ও ভেদুরিয়া ইউনিয়নের ইউনিয়ন শিক্ষা,স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক স্থায়ী কমিটির সদস্য,ইউনিয়ন এর স্বাস্থ্যসেবাদানকারীদের নিয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।ইয়ূথ পাওয়ার ইন বাংলাদেশ ও তারুণ্যের কন্ঠস্বর-প্ল্যাটফর্ম এর যৌথ আয়োজনে ও নারীপক্ষের অধিকার এখানে, এখনই (জঐজঘ-২) প্রকল্পের সহযোগীতায় এই সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভেদুরিয়া ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল। এসময় সভার আলোচনায় অংশ নেয় এ্যাডভোকেট মেহেদী হাসান,সমাজ সেবক মীর মোশারেফ অমি,চরসামাইয়া ইউনিয়নের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা বেগম,ইউনিয়ন পরিষদর এর সচিব নিয়াজ মোর্শেদ,ভেদুরিয়া ইউনিয়নের পরিবার কল্যান পরিদর্শিকা জান্নাতুল ফেরদাউস,চরসামাইয়া ইউনিয়নের উপ-সহকারী কমিউনিটি অফিসার আরিফুল ইসলাম, বিভিন্ন ইউপি সদস্য ও যুব সদস্যরা এসময় বক্ত্যব রাখেন।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ এর নির্বাহী পরিচালক আদিল হোসেন তপু। অনুষ্ঠানের সঞ্চালনা করে তারুণ্যের কন্ঠস্বরের ভোলা জেলার সম্মনয়কারী আব্দুল্লাহ নোমান।
এসময় বক্তরা বলেন,কিশোর-কিশোরী,তরুণ ও যুবদের ক্ষমতায়নের মাধ্যমে যৌন ও প্রজনন স্বাস্থ্য এবং অধিকার সচেতনতায় কাজ করছে ইয়ূথ পাওয়ার ইন বাংলাদেশ ও তারুণ্যের কন্ঠস্বর-প্ল্যাটফর্ম।এ প্রকল্পটি টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রার বিভিন্ন লক্ষ্য অর্জনে গুররুত্বপূর্ণ অবদান রাখছে।
এসময় বক্তরা আরো বলেন,প্রাপ্তবয়স্কদের অভিজ্ঞতা রয়েছে,তরুণদের রয়েছে কাজ করার শক্তি।এই দুই মিলিয়ে সমাজকে পরিবর্তন করতে সবাইকে ঐক্য বদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।