ব্রেকিংঃ

ভোলায় জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

এম রহমান রুবেল।।ভোলায় মহান বিজয় দিবস উপলক্ষে শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুরে জেলা পরিষদের হল রুমে পরিষদের উদ্যেগে প্রতিষ্ঠনটির এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান,উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার,মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, বাংলার কন্ঠ পত্রিকার সম্পাদক এম.হাবিবুর রহমান প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আরিফুজ্জামান বলেন,আমাদের গলায় টাই আসতো না।আমরা নতুন নতুন বড় বড় পদ ধারন করতে পারতাম না।এই বাংলাদেশকে যদি চিন্তা করতে হয়, এই বাংলাদেশের একজন গর্বিত নাগরিক হিসেবে নিজেকে ভাবতে হয় তাহলে সবার আগে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের কাছে সমর্পণ করতে হবে তার সমস্ত অনুভূতি ও তার সমস্ত সম্মান কে। কারন মুক্তিযোদ্ধারাই বাংলাদেশ কে বিনির্মান করেছেন।
অতিথিদের বক্তব্য শেষে ১০০ জন বীর মুক্তিযোদ্ধা কে ফুলেল সংবর্ধনা ও ২ হাজার টাকা করে শুভেচ্ছা উপহার তাদের হাতে তুলে দেওয়া হয়েছে।
জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খাদিজা আক্তার স্বপ্না’র সঞ্চালনায় অনুষ্ঠানটিতে অতিরিক্ত জেলা প্রসাশক (রাজস্ব) তামিম আল ইয়ামিন,উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল চন্দ্র শীল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার অহিদুর রহমান জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সম্পাদক আজিজুল ইসলাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।