ব্রেকিংঃ

ভোলা নদীর গর্ভে বিলীন হয়ে যেতঃতোফায়েল আহমেদ

এম রহমান রুবেল ॥ভোলাকে ব্লকের মাধ্যমে রক্ষা না করলে এতোদিন নদীর গর্ভে ভোলার শহর বিলীন হয়ে যেত।

আমি ভোলার মানুষের ভালোবাসার কাছে ঋনী।
আমি আপনাদের ভালোবাসার ঋন কোন দিন শোধ করতে পারবো না।
দেশের মানুষ এখন শান্তি চায় আর শান্তিতে থাকতে হলে শান্তির প্রতিক ও উন্নযনের প্রতিক নৌকায় ভোট দিতে হবে। আপনাদের এখন ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী ৭ তারিখ সারা দিন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সকলে ই ঐক্যবদ্ধ ভাবে কাজ করে নৌকা কে জিতাতে হবে বলে জানান আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ভোলা-১ আসনের আ’লীগের মনোনিত প্রার্থী তোফায়েল আহমেদ।


রবিবার (৩১ডিসেম্বর) বিকালে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
দৃশ্যমান উন্নয়ন সব আ’লীগ সরকারের যত অর্জন। ইলিশা,কাচিঁয়া,ধনিয়া, শিবপুর সহ ভোলা কে নদীর ভাঙ্গন রক্ষায় কাজ করেছি।

ইলিশায় পর্যাপ্ত পরিমানে গ্যাস পাওয়া গেছে। সেই গ্যাস ব্যবহার করে ভোলাতে শিল্প কল কারখান গড়ে তোলা হবে। এখানের ছেলের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। আর শিল্প কল কারখানা হলে বেকার যুবকের বেকারত্ত্ব কমবে।ভোলা কে শিল্প নগরীতে পরিনত করা হবে। আ’লীগ সরকার ক্ষমতায় থাকলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

আমার জীবনের সব স্বপ্ন পূরন হয়েছে মাত্র একটি স্বপ্ন এখনো বাধঁ রেয়েছে সেটি হলো ভোলা বরিশাল ব্রীজ। আমি বেচেঁ থাকলে এই স্বপ্নটাও বাস্তবায়ন করবই ইনশাআল্লাহ।
তোফায়েল আহমদ আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে আর বিএনপি মানুষ হত্যা, গাড়ি, ট্রেন,হাসপাতালে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে।

এ সভায় ইলিশা ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সরোয়ারদি মাস্টারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম এর সঞ্চালনায়ে আরো বক্তব্য রাখেন,জেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আঃমমিন টুলু, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন, জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ,উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নজুরুল ইসলাম গোলদার প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন,সাবেক চেয়ারম্যান হাসনাইন আহমেদ, সাধারন সম্পাদক আমির হোসেন বাবুল ও জেলা-উপজেলা-ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।