ব্রেকিংঃ

ভোলার মানুষের ভালোবাসার কাছে আমি ঋণীঃতোফায়েল আহমেদ

এম রহমান রুবেল।আমি ভোলার মানুষের ভালোবাসার কাছে ঋনী।আমি আপনাদের ভালোবাসার ঋন কোন দিন শোধ করতে পারবো না।

দেশের মানুষ এখন শান্তি চায় আর শান্তিতে থাকতে হলে শান্তির প্রতিক ও উন্নযনের প্রতিক নৌকায় ভোট দিতে হবে। আপনাদের এখন ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী ৭ তারিখ সারা দিন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সকলে ই ঐক্যবদ্ধ ভাবে কাজ করে নৌকা কে জিতাতে হবে।ভোলাকে আমি  ব্লকের মাধ্যমে রক্ষা না করলে এতোদিন নদীর গর্ভে বিলীন হয়ে যেত বলে জানান আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ভোলা-১ আসনের আ’লীগের মনোনিত প্রার্থী তোফায়েল আহমেদ।

রবিবার (৩১ডিসেম্বর) সন্ধ্যায় ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের চাচড়া বড় বাড়ির এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন,দৃশ্যমান উন্নয়ন সব আ’লীগ সরকারের অর্জন। ইলিশা,কাচিঁয়া,ধনিয়া, শিবপুর সহ ভোলা কে আমি নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষায় কাজ করেছি।


ভোলায় পর্যাপ্ত পরিমানে গ্যাস পাওয়া গেছে। সেই গ্যাসকে কাজে লাগিয়ে ভোলাতে শিল্প কল কারখান গড়ে তোলা হবে। এখানকার ছেলে-মেয়েদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। আর এই অঞ্চলে শিল্প কল কারখানা গড়ে তোলা হলে বেকার যুবকের বেকারত্ত্ব কমবে।ভোলা কে বাংলাদেশের মধ্যে অন্যতম শিল্প নগরীতে পরিনত করা হবে। আ’লীগ সরকার ক্ষমতায় থাকলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

আমার জীবনের সব স্বপ্ন পূরন হয়েছে মাত্র একটি স্বপ্ন এখনো বাধঁ রেয়েছে সেটি হলো ভোলা বরিশাল ব্রীজ। আমি বেচেঁ থাকলে এই স্বপ্নটাও বাস্তবায়ন করবই ইনশাআল্লাহ।
তোফায়েল আহমদ আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে আর বিএনপি মানুষ হত্যা, গাড়ি, ট্রেন,হাসপাতালে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে।

এ সভায় বাপ্তা ইউনিয়ন আ’লীগের সভাপতি আজহার উদ্দিন কালুর সভাপতিত্বে  আরো বক্তব্য রাখেন,জেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আঃমমিন টুলু, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন, বাপ্তা ও কাচিঁয়া ইউনিয়নের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সমন্বয়কারি  জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও কাচিঁয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল ইসলাম নকিব,  জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন বাপ্তা  ইউনিয়ন আ’লীগ  ও জেলা-উপজেলা-ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।