ব্রেকিংঃ

ভোলায় বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণ বিতরণ।।

স্টাফ রিপোটার।।

ঘূর্ণিঝড় সিত্রাং এ ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণের অংশ হিসেবে দ্বীপ জেলা ভোলার ধনিয়া ইউনিয়নের মেঘনা নদী তীরবর্তী তুলাতুলির সাইক্লোন সেন্টারে ৬০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল সহ শুকনা খাবার বিতরণ করা হয়েছে।

ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণ টিমের সার্বিক তত্ত্বাবধায়ক, বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইমরান জমাদ্দার।
ভোলা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিব মাহমুদ হিমেলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের উপ- ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ফারুক আহম্মেদ, আনোয়ার হোসেন, উপ-গণশিক্ষা সম্পাদক রুমান হোসেন, সহ-সম্পাদক ইফতি সুমন, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সিয়াম সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এসময় ইমরান জমাদ্দার তার বক্তব্যে বলেন,” বাংলাদেশ ছাত্রলীগ তার গৌরব, ঐতিহ্যের ধারাবাহিকতায় সবসময় যেকোনো সংকটকালীন মুহূর্তে সাধারণ মানুষের পাশে ছিলো আছে ভবিষ্যতে ও থাকবে ইনশাআল্লাহ।

ঘূর্ণিঝড় সিত্রাং এর শুরু থেকেই দেশের উপকূলীয় জেলাসমূহের ছাত্রলীগের নেতা কর্মীরা সাধারণ মানুষদের নিরাপদ আশ্রয় কেন্দ্রে নিয়ে যাওয়া, সচেতনতায় মাইকিং করা, শুকনা খাবার বিতরণ করেছে।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদকের নির্দেশনায় ভোলা জেলায় ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়। ঘূর্নিঝড়ে ক্ষতিগ্রস্থ অন্যান্য জেলা গুলোতেও আমাদের কর্মসূচি চলমান থাকবে।”

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।