ব্রেকিংঃ

ভোলায় যুবলীগ নেতা টিটু হত্যার বিচার ও আসামী গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন।।

এম রহমান রুবেল।।

ভোলা জেলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের নৌকা প্রতিকের নির্বাচিত চেয়ারম্যান এ কে এম নাছির উদ্দিন নান্নু কে হত্যার উদ্দ্যেশে গুলিবর্ষন ও ভোলার যুবলীগ নেতা খোরশেদ আলম টিটু কে নৃশংস ভাবে হত্যাকারী চকেট জামাল গংদের অভিলম্বে গ্রেপ্তার এবং ফাঁসির দাবিতে মানববন্ধন করেন ভোলা জেলা আ’লীগ। এই মানববন্ধনে অংশগ্রহণ করেন ভোলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও বিভিন্ন সামাজিক স্যগঠনের হাজার হাজার লোকজন সহ মরহুমের আত্নীয়স্বজনেরা।


সোমবার ২৮ নভেম্বর সকালে জেলা প্রেসক্লাবের সামনে টিটু হত্যাকারীর আসামী গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় মানববন্ধনে প্রশাসন আসামী ধরার ব্যাপারে নীরব ভুমিকা নিয়ে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা সচেতন নাগরিক পরিষদের সভাপতি এডভোকেট নুরুন নবী , সাধারন সম্পাদক ও জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, পৌর আ’লীগ সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবিদুল আলম,তাতীলীগের সভাপতি ফরমান,জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক আনোয়ার পাশা বিপ্লব প্রমুখ।

এসময় জহুরুল ইসলাম নকিব প্রশাসন কে উদ্দ্যেশে করে বলেন, যুবলীগ নেতা টিটু হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। যদি আসামীদের ৭২ ঘন্টার মধ্যে না ধরা হয় তাহলে আমাদের আনন্দল কঠোর থেকে কঠোর ঘোঁষনা করবো যতক্ষন পর্যান্ত আসামীদের ধরা না হবে ততক্ষণ পর্যান্ত আমার ভাই টিটু হত্যাকারীর গ্রেপ্তার ও বিচারের দাবিতে রাজপথে থাকবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, ভোলার ইতিহাসে দিনে দুপুরে প্রকাশ্য দিবালোকে মানুষ হত্যা করে এটা বিরল। টিটু হত্যা নিয়ে প্রশাসন কোন ভুমিকা নিবে না আসামী গ্রেপ্তারের ব্যাপারে নীরব থাকবে এটা আমরা ভোলাবাসি মেনে নিবো না। এই শান্তা ভোলার পরিবেশে কে একটি নির্বাচনী ইস্যু নিয়ে মানুষ হত্যা করে পরিবেশ ঘোলাটে করবে আমরা তা হতে দিবো না।

পরে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল করে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারক লিপি প্রদান করেন নেতৃবৃন্দেরা।

 

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।