ব্রেকিংঃ

ভোলার ভেলুমিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে জখম।।

স্টাফ রিপোটার।। ভোলার ভেলুমিয়া ইউনিয়নে পূর্ব শত্রুতার জের ধরে হেলাল (৩৬) কে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। জানা যায় বেশ কিছুকদিন ধরে উক্ত ভেলুমিয়া ইউনিয়নের 2 নং ওয়ার্ডের কবির মাল ও হালিম মিজির সাথে ব্যবসায়িক লেনদেন নিয়ে বিরোধ চলে আসছিলো, হেলাল, কবির মাল, হালিম মিজি একসাথেই গাছের ব্যাবসা করতো। পরবর্তীতে তারা ভিন্ন হয়ে যায়। যার পরিপেক্ষিতে হেলাল ২ লক্ষ টাকা পাওনা হয়, যা ইউনিয়ন আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক আবুল খায়ের লিটন মাল একাধিক বার চেষ্টা করেও সমাধান করতে পারেনি, পরে উক্ত বিষয়টি উপজেলা ভাইস চেয়ারম্যান কে জানানো হলে সেই থেকে ক্ষোভ তৈরি হয় হেলাল কে মেরে ফেলার। তারই পরিপেক্ষিতে আজ রাত ৯.৩৪ এর দিকে হটাৎ পিছন থেকে কবির মাল গাছ কাটার ধারালো দা দিয়ে হেলালের মাথায় কোপ দেয়। যা অনেক ক্ষত সৃষ্টি হয়। একই সাথে হালিম মিজি সাবল দিয়ে হত্যার উদ্ভব মাথায় আগাত করে যা হেলাল ডান হাত দিয়ে প্রতিহত করার চেষ্টা করে। মাকসুদ ও তুইন মাল হেলাল কে পিছন থেকে ধরে রাখে যার ফলে কবির মাল হেলালের বায়নাকৃত ১ লক্ষ ৩০ হাজার টাকা পকেট থেকে নিয়ে যায়, পরে তাকে স্থানীয়রা ভেলুমিয়া বাজারের হেলাল মেডিকেল হলে নিয়ে যায় প্রাথমিক চিকিৎসা দেওয়ার জন্য । অবস্থা বেশি খারাপ হওয়ায় তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে, তিনি এখন চিকিৎসা নিচ্ছেন।

হেলালের স্ত্রী বলেন, প্রায় সময়ই কবির আর হালিম চৌধুরী আমার স্বামী কে দেখিয়ে দিবে মর্মে হুমকি দিত,কিন্তু আজ তার বহিঃপ্রকাশ ঘটিয়েছে তারা। আমি এদের সর্বেচ্ছ শাস্তি দাবি করছি।

উক্ত বিষয় টি প্রাথমিক ভাবে ভেলুমিয়া পুলিশ ফারির ইনচার্জ গোলাম মোস্তফা অবগত, এ এস আই রাজিব বিষয়টি ইতিমধ্যে প্রাথমিক তদন্ত করেছেন মর্মে যানিয়েছেন।

দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।